বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুরমু সিনেমায়

সিনেমার পর্দায় বাঁকুড়া জেলার সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মূ । তাঁর অভিনয়ের পরিচিতি সেই যাত্রা নাটকের সময় থেকে । তিনি দক্ষ অভিনেতা ও শিল্পী । বর্তমানে রাজনৈতিক ও প্রশাসনিক ব্যস্ততায় আর সময় হয়ে ওঠে না । তবু তিনি সময় পেলে তাঁর এই দক্ষতাকে ঝালিয়ে নিতে পিছপা হন না । গতকাল ঈদের ছুটির দিনে খাতড়া শহরের একটি বাড়িতে সিনেমার সুটিং করতে দেখা গেল বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুরমু মহাশয়কে ।

সাঁওতালি সিনেমা নির্মানের জন্য সদ্য প্রতিষ্ঠিত সংগঠন “আরশাল ফিল্ম ফাউন্ডেশন” এর প্রথম নিবেদন “আলাকজাড়ি” নামক সিনেমায় অভিনয়ে তাঁর সুটিং পর্ব সারেন ।
এত ব্যস্ততার মাঝেও সময় দেওয়ার জন্য স্বভাবতই খুশি ফাউন্ডেশনের সম্পাদক পাঞ্চিৎ কিস্কু । তিনি জানান সভাধিপতি মহাশয় খুব দক্ষ শিল্পী ও অভিনেতা। ফাউন্ডেশনকে তাঁর মূল্যবান সময় বরাদ্দ করার জন্য অসংখ্য ধন্যবাদ । তাছাড়াও তিনি সব সময়ের জন্যই সহযোগিতার হাত বাড়িয়ে দেন ।

এই সাঁওতালি সিনেমাটি অক্টোবরের দিকে মুক্তি পাবার কথা । মূল কাহিনী রচনা করেছেন স্বপন সরেন । পরিচালনা করছেন ফুলচাঁদ বাস্কে । সংগীত আবহ তৈরি করেছেন চন্দন বাস্কে,ওড়িশা । মূল চরিত্রে অভিনয় করেছেন ফুলচাঁদ বাস্কে, বৃষ্টি সরেন, সৌমেন্দ্র, সহদেব প্রমুখ।